| |
               

মূল পাতা সারাদেশ অবশ্যই বিএনপি নির্বাচন করবে : ইঞ্জিনিয়ার মোশাররফ


অবশ্যই বিএনপি নির্বাচন করবে : ইঞ্জিনিয়ার মোশাররফ


রহমত ডেস্ক     29 May, 2022     10:38 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বিএনপি বলছে শেখ হাসিনার অধীনে নির্বাচন করবে না, তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে চায়। আমি বলছি, মির্জা ফখরুল ও বিএনপি নির্বাচন অবশ্যই করবে, এখন তাদের তালবাহানা চলছে। নির্বাচনে অংশ নিতে বিএনপি একপায়ে দাঁড়িয়ে আছে।

আজ (২৯ মে) রবিবার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী মডেল সরকারি পার্বতী উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম উত্তর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম আল মামুনের সভাপতিত্বে এবং এবং সাধারণ সম্পাদক রাশেদুল আলমের সঞ্চালনায় ত্রি বার্ষিক এই সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, নির্বাচনে সরকার প্রধান থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আমরা তার অধীনে নিরাপদ। এতে ভয়ের কিছু নেই। বিভিন্ন রাষ্ট্রে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়ে থাকে। তিনি বলেন, অতীতে সবসময় চট্টগ্রাম উত্তর জেলার সাতটি আসন বঙ্গবন্ধু কন্যাকে উপহার দেওয়া হয়েছে। যখন দলের খারাপ সময় গেছে তখনও আমরা চট্টগ্রাম উত্তর জেলা থেকে বেশি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছি। ২০০১ সালের নির্বাচনেও চট্টগ্রামের ২৩টি আসনের মধ্যে ২টি আসন পেয়েছিল আওয়ামী লীগ। আর সেগুলো ছিল উত্তর জেলার অধীন। এখন যে আসনগুলো আছে, আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিন না কেন, তাকে নিয়ে আপনারা ঘরে ঘরে যাবেন, আদবের সঙ্গে ভোট চাইবেন এবং আপনারা যদি আদবের সাথে ভোট চান, তাহলে আপনারা ভোট পাবেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, জাতীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, মাহফুজুর রহমান মিতা, খাদিজাতুল আনোয়ার সনিসহ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের পদস্থ নেতারা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম হাটহাজারী