| |
               

মূল পাতা রাজনীতি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে খেলাফত ছাত্র আন্দোলনের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে খেলাফত ছাত্র আন্দোলনের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা


রহমত ডেস্ক     27 May, 2022     08:55 PM    


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে যুগশ্রেষ্ট বুযুর্গ আমীরে শরীয়ত হযরত মাওলানা মুহাম্মদুল্লাহ হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহ আলাইহি প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের সহযোগী সংগঠন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন।

আজ (২৭ মে) শুক্রবার সকাল ৯ টায় রাজধানীর লালবাগ কেল্লার মোড়স্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মাসিক বৈঠকে সর্বসম্মতিক্রমে গৃহিত সিদ্ধান্তনুযায়ী কার্যক্রমের ঘোষণা দেওয়া হয়। খেলাফত ছাত্র আন্দোলনের প্রচার সম্পাদক মো: শফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

মাসব্যাপী কর্মসূচি ঘোষণা : আগামী ৮ জুন-২২ সংগঠনটির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী দাওয়াতী মাস ও সদস্য সংগ্রহ কার্যক্রম, ওয়েবসাইট উদ্বোধন, রক্তদান কর্মসূচি ও অনলাইন ব্লাডব্যাংক স্থাপন, মাসব্যাপী অনলাইন কুইজ প্রতিযোগিতা, বৃক্ষরোপণ অভিযান, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ, দেশব্যাপী প্রোগ্রামিং প্রতিযোগিতার নিবন্ধন কার্যক্রম, ছাত্র আন্দোলনের সাবেক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়।

খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ জাকির বিল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসাইনের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো: শাহীনুর আলম, সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসাইন, অর্থ সম্পাদক মুনঈম খান, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ মো: ইয়াহইয়া মাহমুদ, মো: রফিকুল ইসলাম, বোরহান উদ্দিন, আরিফুল ইসলাম, মো: ফিরোজ, মো: শামিল প্রমূখ।

বৈঠকে ঢাবিতে সম্প্রতি ঘটে যাওয়া সহিংসতার নিন্দা জানানো হয়, সিলেটে বন্যাদূগর্তদের প্রতি সহমর্মিতা প্রকাশ এবং তাদের পাশে দাড়ানোর আহবান জানানো হয় এবং দেশ ও জাতির উন্নতি, বন্যাদুর্গতের দুর্ভোগ লাঘবের জন্য মহান আল্লাহর কাছে মোনাজাতের মাধ্যমে বৈঠকের সমাপ্তি ঘোষণা করা হয়।