| |
               

মূল পাতা সারাদেশ খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ


খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ


খাগড়াছড়ি প্রতিনিধি     26 May, 2022     03:18 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং বাংলাদেশের একমাত্র নোবেল শান্তি পুরস্কার বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ দেশের সিনিয়র সিটিজেনদের সম্পর্কে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন। আজ (২৬ মে) বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি বাজারস্হ জেলা বিএনপি কার্যালয় সম্মুখে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি বাবু প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে ও জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজেরর সঞ্চালনায়  প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু,সাংগঠনিক সম্পাদক আবদুর রব রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, অবৈধভাবে রাষ্ট্রের সর্বোচ্চ জায়গায় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে হত্যার হুমকি দিয়েছেন উনিই কিন্তু ১৯৮৬ সালে শেখ হাসিনার ওপরে হামলার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দিয়েছিলো।ওয়ান ইলেভেনে হাসিনার মুক্তির জন্য আহ্বান করেছিলেন সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর