| |
               

মূল পাতা জাতীয় বাজারে সঙ্কট সৃষ্টিকারীদের বিষয়ে সরকার সজাগ আছে: হানিফ


ফাইল ছবি

বাজারে সঙ্কট সৃষ্টিকারীদের বিষয়ে সরকার সজাগ আছে: হানিফ


রহমত ডেস্ক     23 May, 2022     02:51 PM    


বাজারে সঙ্কট সৃষ্টিকারীদের বিষয়ে সরকার সজাগ আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, কোনো মহল অস্থিতিশীলতা তৈরি করে বাজারে যাতে কোনো সংকট তৈরি করতে না পারে, সে বিষয়ে সরকার সজাগ আছে।

সোমবার (২৩ মে) সকালে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় তিনি এ কথা বলেন। 

হানিফ আরও বলেন, অবৈধভাবে সৃষ্টি হওয়া দল বিএনপি বরাবরই অবৈধ পথ খোঁজার চেষ্টা করে। বিএনপি-জামাত বারবার সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধা দেয়ার চেষ্টা করে। বিএনপি-জামাতপন্থী ব্যবসায়ীরা অনেক সময়ই ষড়যন্ত্রমূলকভাবে দেশে সংকট তৈরির চেষ্টা করেছে বলে মন্তব্য করেন হানিফ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। ষড়যন্ত্র না করে, দেশের উন্নয়নে ব্যাঘাত না ঘটিয়ে উন্নয়নমূলক কাজে সহযোগিতা করতে সর্বসাধারণের প্রতি আহ্বান জানান তিনি। বিএনপি-জামাতকে ষড়যন্ত্র না করে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি এ সময়।

হানিফ জানান, দেশে অবাধ, সুষ্ঠু নির্বাচন করার নজির রয়েছে একমাত্র আওয়ামী লীগের। শান্তিপূর্ণ নির্বাচনের নজির স্থাপন করেছে আওয়ামী লীগ।

তিনি বলেন, পাকিস্তানি ভাবধারায় বিএনপি বিশ্বাস করে। পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল তারা। কিন্তু সফল হয়নি। এরপর থেকে সরকারের পতন চাইছে বিএনপি। কিন্তু বিএনপির সঙ্গে জনগণ নেই। এমনকি ভোটের মাধ্যমে বিজয়ী হওয়ার সম্ভাবনা নেই বলেও মন্তব্য করেন মাহবুব উল আলম হানিফ।