| |
               

মূল পাতা রাজনীতি বিএনপিকে নির্বাচনে আসার পরামর্শ ওবায়দুল কাদেরের


বিএনপিকে নির্বাচনে আসার পরামর্শ ওবায়দুল কাদেরের


রহমত ডেস্ক     22 May, 2022     01:33 PM    


বিএনপিকে নির্বাচনে আসার পরামর্শ দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। পানি ঘোলা করে সময় এলে বিএনপি নির্বাচনে। চিৎকার করে লাভ নেই। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের বিকল্প নেই। বিএনপিকে বাঁকা পথ পরিহার করে সোজা পথে আসার আহ্বান জানান সেতুমন্ত্রী।

আজ (২২ মে) রবিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আব্দুস সোবহান গোলাপ এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কথায় শেখ হাসিনা পদত্যাগ করবে না। বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল। তারা পদত্যাগ করবে। শেখ হাসিনা সরকারের অধীন জাতীয় নির্বাচন হবে। বিএনপিকে এটা মেনেই নির্বাচনে আসতে হবে। আগুন-সন্ত্রাসের হোতা বিএনপি। মানুষ পুড়িয়ে মেরেছে তারা। ঢাকায় বসে বসে নেতাগিরি করলে চলবে না। অকেজো মৎস্যজীবী লীগের স্বীকৃতি দেবে না আওয়ামী লীগ। সব কাজের হিসাব দিতে বলা হয়েছে। শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকলে কখনো পথ হারাবে না। শেখ হাসিনা বিশ্বের সৎ প্রধানমন্ত্রী। সাহসী নেতা। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক।