| |
               

মূল পাতা জাতীয় গণকমিশনের ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


গণকমিশনের ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


রহমত ডেস্ক     15 May, 2022     08:08 PM    


ঘাদানিকের উদ্যোগে গঠিত গণকমিশন দেশের ১০০০ মাদরাসা ও ১১৬ জন ইসলামী আলোচকের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ দায়েরের তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, গণকমিশনের চেয়ারম্যান সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক ও সদস্য সচিব ব্যারিষ্টার তুরিন আফরোজ দেশের আলেমদের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের করে দেশের মসজিদ মাদরাসা বন্ধ করে দিতে চায়। তাদের এই তালিকা মিথ্যা, বানোয়াট ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত। উলামায়ে কেরাম কখনোই জঙ্গিবাদ, সন্ত্রাস ও দূর্ণীতির সাথে জড়িত নয়।

আজ (১৫ মে) রবিবার সন্ধ্যায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রচারসম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জীর স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, এ চক্রটি বরাবরই ইসলাম ও মুসলিম বিদ্বেষি হিসেবে সর্বমহলে খ্যাতি লাভ করেছে। সরকার এদের কথা বিশ্বাস করলে দেশে নতুন করে অশান্তির আগুন জ্বলবে। এরা সরকার ও আলেমসমাজের মধ্যে দূরত্ব সৃষ্টি করে দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে চায়। দেশপ্রেমী তৌহিদী জনতাকে সাথে নিয়ে আলেমসমাজ মাঠে নামলে ইসলাম বিদ্বেষী নাস্তিকরা পালাবার পথ খোঁজে পাবে না। আলেমসমাজ ছিল, আছেন এবং স্ব-সম্মানে থাকবেন ইনশাআল্লাহ। 

তিনি আরো বলেন, এদেশের ৯৫ মুসলমানদের ভালবাসার পাত্র আলেম বিদ্বেষী ও ইসলামের শত্রুদের ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেয়া হবে না। তথাকথিত কমিশনের তদন্তকে মূল্যায়ন করে কি করে আনুষ্ঠানিকভাবে শ্বেতপত্রের মোড়ক উন্মোচন করা হলো তা আমাদের বোধগম্য নয়। উল্লেখিত তালিকা বাতিল করে আলেমদেরকে স্বাধীন ভাবে মসজিদ মাদরাসা পরিচালনা ও কোরআন সুন্নাহর বাণী প্রচার করার পথ উম্মুক্ত রাখতে সরকারের প্রতি আহবান জানান।