| |
               

মূল পাতা জাতীয় আল্লাহ নিজে আমাকে বাঁচিয়েছেন, আমার চোখ রক্ষা করেছেন : মুরাদ


আল্লাহ নিজে আমাকে বাঁচিয়েছেন, আমার চোখ রক্ষা করেছেন : মুরাদ


রহমত ডেস্ক     14 May, 2022     10:49 AM    


মাথায় সিলিং ফ্যান পড়ে আহত হয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। তাঁর কপালে তিনটি সেলাই দিতে হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ীর দৌলতপুরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

বিষয়টিকে নিছক দুর্ঘটনা বলে জানান ড. মুরাদ। তিনি বলেন, আগে কখনো এমন ঘটনা ঘটেনি। আল্লাহ নিজে আমাকে বাঁচিয়েছেন, আমার চোখ রক্ষা করেছেন।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, হল রুমের বাইরে আমার উঠানের ওপরে টিনশেড করা, ওখানে লাইট ফ্যান আছে। ওই সময়টাতে আমার বেশ গরম লাগছিল। আমার চেয়ারটা একটু সরিয়ে ঠিক ফ্যানের নিচে গিয়ে বসি, বসার দুই-তিন মিনিটের মধ্যেই ফ্যানটা অদ্ভুতভাবে এসে খুলে আমার ডান চোখের ভ্রুর ওপরে এমন জোরে একটা আঘাত করে আমি ছিটকে পড়ে যাচ্ছিলাম। আমার সঙ্গে থাকা নেতাকর্মীরা ফ্যানটা ধরেছে, ফ্যানটা না ধরলে আমার আরও ক্ষতি হতে পারত। আমি চিন্তাও করতে পারি নাই বিষয়টা। এক কথায় আল্লাহর রহমতে, আল্লাহ নিজে আমাকে বাঁচিয়েছেন। আল্লাহ নিজে আমার চোখটা রক্ষা করেছেন। আমাদের এই নেতাকর্মীরা তাৎক্ষণিকভাবে ফ্যান সরিয়ে আমাকে ধরে তুলে আনে। আমার তো এত রক্ত পড়ছিল যে আমি ভয় পেয়ে যাচ্ছিলাম বড় কোনো ক্ষতি হয়ে যায় কি না।

তিনি বলেন, এ অবস্থায় জাস্ট ফ্যানই, অন্য কোনো কারণ নেই। এটা একটা দুর্ঘটনা। একটা জিআই তারের মধ্যে অ্যাঙ্গেল দিয়ে লাগানো ছিল। ওইভাবে এইটা মনে হয় কেউ খেয়াল করে নাই। আমরা সবাই আমার বৈঠকখানায় বসেছিলাম। সেখানে মোট ৬টি ফ্যান আছে। সেগুলো চলছিল, ওগুলো খুলে পড়ে নাই।  কিন্তু আমার মাথার উপর যে ফ্যানটি ঘুরছিল, সেটিই হঠাৎ খুলে এসে আমার উপর পড়ে।