| |
               

মূল পাতা জাতীয় ফ্লাইওভারের ওপর পড়ে ছিল যুবকের লাশ


ফ্লাইওভারের ওপর পড়ে ছিল যুবকের লাশ


রহমত ডেস্ক     11 May, 2022     10:12 AM    


ফরিদপুরের ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের আতাদী ফ্লাইওভার থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তাঁর পরনে লুঙ্গি ও গায়ে জামা রয়েছে। তাঁর মাথা, কোমর এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিক তাঁর পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বুধবার (১১ মে) সকালে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হামিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১০ মে) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত কোনো পরিবহনের নিচে চাপা পড়ে মারা গেছে ওই যুবক। ভাঙ্গা হাইওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় রেখেছে। বুধবার (১১ মে) ময়নাতদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হামিদ উদ্দিন বলেন, আতাদী ফ্লাইওভারের ওপরে পথচারী নিহতের সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার মরদেহ বর্তমানে থানায় আছে। তবে নাম-পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে রাস্তা পারাপারের সময় কোনো অজ্ঞাত গাড়ির চাপায় তিনি নিহত হন।