| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত আবারো নারায়ণগঞ্জ আদালতে মাওলানা মামুনুল হক


ফাইল ছবি

আবারো নারায়ণগঞ্জ আদালতে মাওলানা মামুনুল হক


রহমত ডেস্ক     09 May, 2022     12:40 PM    


হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে চতুর্থ দফায় সাক্ষ্যগ্রহণের জন্য কঠোর নিরাপত্তার মধ্যে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে ।

সোমবার (৯ মে) সকাল ৯টার দিকে কাশিমপুর কারাগার থেকে তাকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বেলা ১১ টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। সাক্ষ্যদাতারা হলেন, নাজমুল হাসান শান্ত, মো. শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনি ও রতন মিয়া।

পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, চার্জশিটের ৯, ১০, ১১ ও ১২নং সাক্ষীর সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন বলেন, মাওলানা মামুনুল হকের বিপরীতে চারজনের সাক্ষ্যগ্রহণের কথা রয়েছে। সে জন্য মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে। সাক্ষ্যগ্রহণ শেষে তাকে পুনরায় কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হবে।

এর আগে ২৫ জানুয়ারি মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে তৃতীয় দফায় সাক্ষ্য দিয়েছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, রিসোর্টের আনসার গার্ড ইসমাঈল ও রিশিপশন কর্মকর্তা মাহবুবুর রহমান।