| |
               

মূল পাতা জাতীয় প্রধানমন্ত্রী দেশের সব নৈরাজ্যের অবসান ঘটিয়েছেন: আইনমন্ত্রী


ফাইল ছবি

প্রধানমন্ত্রী দেশের সব নৈরাজ্যের অবসান ঘটিয়েছেন: আইনমন্ত্রী


রহমত ডেস্ক     06 May, 2022     07:03 AM    


প্রধানমন্ত্রী দেশের সব নৈরাজ্যের অবসান ঘটিয়েছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দেশে রাজাকার, আল বদরদের দৌরাত্ম্য ও নৈরাজ্য বেড়ে গিয়েছিল। সব নৈরাজ্যের অবসান ঘটিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (০৫ মে) ব্রাহ্মণবাড়িয়ায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা-আখাউড়া উপজেলা চাকরিজীবী অ্যাসোসিয়েশনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী চাকরিজীবীদের উদ্দেশে বলেন, ‘বঙ্গবন্ধু দেশ স্বাধীন না করলে তোমরা চাকরি পেতে না। বঙ্গবন্ধুকে হত্যার পর যেমন নৈরাজ্য চলেছে সেটার অবসান ঘটিয়েছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তিনি এগিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন, সেটা করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তোমাদের প্রস্তুত থাকতে হবে।’

আইনমন্ত্রী চাকরিক্ষেত্রে সবাইকে ভালো ব্যবহার করতে বলেন। চাকরিজীবীদের মা-বাবার প্রতি অবহেলা না করে খেয়াল রাখতে বলেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. আলাউদ্দিন বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভুইয়া, কসবা পৌরসভার মেয়র মো. গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন ভুইয়া বকুল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাবেক কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।