| |
               

মূল পাতা সারাদেশ স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে অবস্থান নিতে হবে : মৎস্য মন্ত্রী


স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে অবস্থান নিতে হবে : মৎস্য মন্ত্রী


রহমত ডেস্ক     06 May, 2022     06:06 PM    


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে যারা বাধা সৃষ্টি করে, যারা অপরাজনীতি করে, যারা ধ্বংসের রাজনীতি করে তাদের বিপক্ষে অবস্থান নিতে হবে। স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে অবস্থান নিতে হবে। প্রত্যেকের মধ্যে নিজস্ব বিশ্বাস ও চেতনা থাকলেও স্বাধীনতাবিরোধীদের ভ্রান্ত, অন্ধকারাচ্ছন্ন জায়গা থেকে বেরিয়ে আসার জন্য সবাইকে প্রগতিশীল রাজনীতিতে আসতে হবে।

আজ (৬ মে) শুক্রবার সকালে পিরোজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দুস্থ জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর উপহারের শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও বশির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, স্থানীয় সরকারি দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক নেতারা।

প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, যদি কেউ ধ্বংসাত্মক কার্যক্রম করতে চায়, পেট্রোল বোমা নিক্ষেপ করতে চায়, মানুষকে সন্ত্রাসী কর্মকাণ্ডের দিকে নিয়ে যেতে চায়, তাহলে রাষ্ট্রের সাংবিধানিক দায়িত্ব আছে আইনশৃঙ্খলা রক্ষা করার। এ জাতীয় অপরাজনীতি যারা করবে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তাদের যেকোনো মূল্যে প্রতিহত করবে। আমরা অন্ধকার থেকে আলোর পথে যাচ্ছি। অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছি। শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর। তার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

এরপর শুক্রবার বিকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলা কৃষি অফিস হলরুমের এক সভায় যোগ দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী।  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি বলেন, দেশের অসহায় মানুষকে স্বাবলম্বী করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। তার নেতৃত্বাধীন সরকারের সময়ে দেশে কোনো মানুষ অভুক্ত থাকে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মহামারীতেও দেশের উন্নয়ন থেমে নেই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পিরোজপুর পিরোজপুর সদর