| |
               

মূল পাতা সারাদেশ দাদার ক্রিকেট ব্যাটের আঘাতে প্রাণ হারালো নাতি


প্রতীকী ছবি

দাদার ক্রিকেট ব্যাটের আঘাতে প্রাণ হারালো নাতি


মফস্বল ডেস্ক     30 April, 2022     08:27 AM    


বরিশালের মুলাদী উপজেলায় দাদার ক্রিকেট ব্যাটের আঘাতে প্রাণ হারিয়েছে জিসান নামের দশম শ্রেণির এক ছাত্র। বৃহস্প‌তিবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার চরকালেখান ইউনিয়নের জালালাবাদ লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিসান লক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকেই দাদা কাছেম হাওলাদার, তার অপর ছেলে আজিজুল হাওলাদার ও পুত্রবধূ আঁখি নুরসহ সংশ্লিষ্টরা পালিয়ে গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্প‌তিবার সকালে নারকেল ও লেবু খাওয়াকে কেন্দ্র করে ঝগড়ার মধ্যে কাছেম হাওলাদার তার নাতি জিসানকে ক্রিকেট ব্যাট দিয়ে মাথায় আঘাত করেন। আহত অবস্থায় জিসানকে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শুক্রবার সকা‌লে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের দাবি, জিসানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বুধবার সকালে জিসান তার বাবার কেনা জমির গাছ থেকে নারকেল পাড়ে এবং লেবু ছেড়েন। এ নিয়ে দুপুরে জিসানের মায়ের সঙ্গে তার চাচা আজিজুল হাওলাদার ও চাচি আঁখি নুরের ঝগড়া হয়। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে জিসানের মা ঘর থেকে বের হতেই আঁখি নুর ও তার লোকজন হামলা চালায়। এ সময় তার চিৎকারে মেয়ে নাজমুন নাহার শিখা এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। এ সময় মা ও বোনের চিৎকারে জিসান ঘুম খেকে উঠে বাইরে বের হলেই দাদা কাছেম হাওলাদার ক্রিকেট ব্যাট দিয়ে তার মাথায় আঘাত করেন।

জিসানের মা জিয়াসমিন আক্তার বলেন, আমার ছেলে আমাদের কেনা জমির গাছের নারকেল ও লেবু খেয়েছে। ওই ঘটনার জের ধরে কাছেম হাওলাদার, তার ছেলে ও পুত্রবধূ মিলে জিসানকে হত্যা করেছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, দাদার ক্রিকেট ব্যাটের আঘাতে নাতির মৃত্যুর বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল মুলাদী