| |
               

মূল পাতা জাতীয় উত্তরবঙ্গে ঈদের দিন থেকে ৪৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ


উত্তরবঙ্গে ঈদের দিন থেকে ৪৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ


রহমত ডেস্ক     30 April, 2022     07:21 PM    


উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ঈদের দিন রাত ১০টা থেকে ৪৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকার নোটিশ দেয়া হয়েছে। গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানি (পিজিসিএল) লিমিটেড এ নোটিশ দিয়েছে।

পিজিসিএল সূত্র জানায়, বঙ্গবন্ধু যমুনা সেতুর পূর্বপাড় (এলেঙ্গা) এলাকায় ৩০ ইঞ্চি ব্যাসার্ধের গ্যাস সঞ্চালনার পাইপ লাইনের ‘হক-আপ’ সংস্কারের কাজের জন্য ঈদের ছুটির সময়কে বেছে নিয়েছে পিজিসিএল। এর পরিপ্রেক্ষিতে পিজিসিএল সংবাদপত্রে নোটিশ প্রদান করে এবং সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে মানুষজনকে সচেতন করছে।

তবে এ নোটিশে পাবনাসহ রাজশাহী অঞ্চলের মানুষের মধ্যে চরম উদ্বেগ ও উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। অনেকে পিজিসিএলকে এই সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান জানিয়েছে।

পাবনা শহরের কালাচাঁদপাড়ার এলাকার গৃহিণী খুশি খাতুন ক্ষোভ প্রকাশ করে বলেন, ঈদের রাত থেকে যদি গ্যাস না থাকে তা হলে কেমন কষ্ট লাগে। এটা কোনো সিদ্ধান্ত হলো? পিজিসিএলের এ রকম হটকারী সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেওয়া যায় না। ঈদের কয়েকদিন পরে সংস্কার কাজ করার আহ্বান জানান তিনি।

পিজিসিএলের পাবনা অঞ্চলিক অফিসের শাখা ব্যবস্থাপক মো. আখতারুজ্জামান খান বলেন, এই সিদ্ধান্ত মন্ত্রণালয় থেকে নেওয়া হয়েছে। আমাদের করার তেমন কিছুই নেই। আমরা কিছুই করতে পারবো না।