| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী পল্টনে বিএনপি নেতাকে ছুরিকাঘাত


পল্টনে বিএনপি নেতাকে ছুরিকাঘাত


রহমত ডেস্ক     26 April, 2022     09:39 AM    


পল্টনে নারায়ণগঞ্জ বিএনপির এক নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে পল্টনে কস্তুরী হোটেলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। বিএনপির ওই নেতার নাম মামুন মাহমুদ (৫৪)। তিনি নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও সোনারগাঁওয়ের ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক অধ্যাপক। 

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি।

মামুন মাহমুদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তার ব্যক্তিগত সহকারী দিদার মহসিন। তিনি জানান, পল্টন এলাকায় নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক কমিটির বিশেষ সভা ছিলো। মামুন মাহমুদ ঐ সভা শেষ করে অফিস থেকে বেরিয়ে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন তার গতিরোধ করেন। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে মামুন গুরুতর আহত হন। তার শরীরের ৫ টি স্থানে গুরুতর জখমের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দীন মিয়া জানান, পুরানা পল্টন কস্তুরী হোটেলের গলি এলাকায় একটা ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনার সময় জুয়েল নামে একজনকে স্থানীয়রা ধরে গণধোলাই দিয়েছে, তিনিও হাসপাতালে আছেন। বিষয়টি ছিনতাই কিনা তদন্ত করে দেখা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা পল্টন মডেল