| |
               

মূল পাতা সারাদেশ ‘ঈদের রাত থেকে সাভারে গ্যাস থাকবে না’


‘ঈদের রাত থেকে সাভারে গ্যাস থাকবে না’


রহমত ডেস্ক     26 April, 2022     08:19 PM    


ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা পর্যন্ত সাভারের সব শ্রেণির গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। আজ (২৬ এপ্রিল) মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েম।

তিনি বলেন, গ্যাস সঞ্চালন পাইপলাইনের সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য এ গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। আমরা মাইকিং করে ও গণমাধ্যমে বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয় গ্রাহকদের জানাব। ঈদের ওই সময়ে গ্যাস ব্যবহারের চাপ তুলনামূলক কম থাকে। এ ছাড়া পাইপলাইনগুলোর সংস্কারকাজ করাটা সহজ হয়। সব দিক বিবেচনা করে তাই ওই সময়টিকে সঞ্চালন পাইপলাইনের রক্ষণাবেক্ষণ কাজের জন্য নির্ধারণ করা হয়েছে।

পেট্রোবাংলার পক্ষ থেকে জারি করা শিডিউল অনুযায়ী, ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা গ্যাস সঞ্চালন পাইপলাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য জোনাল বিপণন অফিস (জোবিঅ)-সাভার আওতাধীন সব শ্রেণির আবাসিক-শিল্পসহ সব ধরনের গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ সময় মানিকগঞ্জ ও ধামরাইয়েও একইভাবে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার