| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত


জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত


জবি প্রতিনিধি     21 April, 2022     10:00 PM    


শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ এপ্রিল রোজ বুধবার, ড্রিম ২০ রেস্টুরেন্টে সাবেক ও বর্তমান জবিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের এক মিলনমেলায় অনুষ্ঠিত হয় এ আয়োজন। এত সুন্দর একটি আয়োজনে করার জন্য জবিস্থ সকল সিনিয়র -জুনিয়র শরীয়তপুরীয়ান ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বর্তমান শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে জেলা কল্যান পরিষদের বর্তমান সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডি এম বখতিয়ারের সঞ্চালনায়, উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক এবং সাবেক জবি ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক ওমর , শরীয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম আই শিশির, সি এম এম কোর্টের ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান, এক্সিম ব্যাংকের সিনিয়র অফিসার আলতাফ মাহমুদ, ৩৫ তম শিক্ষা ক্যাডার দেলোয়ার দুলাল, যাত্রাবাড়ী থানার ওসি (তদন্ত) আয়ান মাহমুদ দ্বীপ, ৪০ তম পরিসংখ্যান ক্যাডার বাদল খান। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি শাহবাজ হোসেন বর্ষন, বাংলাদেশে পুলিশের সাব-ইন্সপেক্টর সাইফুল ইসলাম শরিফ ও সাব্বির হোসাইন।

এসময় শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাকালীন সভাপতি এস এম সিরাজুল ইসলাম বলেন, আমি নিজ তহবিল থেকে আমার জেলা থেকে আগত অসহায় মেধাবী শিক্ষার্থীদের জন্য বৃত্তিমূলক এক লক্ষ টাকা প্রদান করবো যেন কেউ টাকার অভাবে পড়াশোনায় মনোযোগ না হারায়। আরোও আশ্বাস দেন সব সময় ছাত্রছাত্রীদের যে কোন প্রয়োজনে পাশে থাকার। সাবেক বড় ভাইদের থেকে বিভিন্ন দিক নির্দেশনা পেয়ে তা ভবিষ্যত জীবনে কাজে লাগাতে পারবে বলে আশা ব্যক্ত করেছেন বর্তমান শিক্ষার্থীরা।

১২ তম ব্যাচের শিক্ষার্থী রনি বলেন, বৈশ্বিক মহামারী কারণে দীর্ঘ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুরের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের একত্রিত হওয়ার সুযোগ হয় নাই । এই ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে আমরা জবিস্থ সাবেক ও বর্তমানরা একত্রিত হওয়ার সুযোগ পেয়েছি। এছাড়া নবীনরা বিভিন্ন পেশায় কর্মরত সাবেকদের সাথে পরিচিত হতে পেরে খুবই আনন্দিত এবং তারা সিনিয়রদের দেখে আরো উৎসাহিত হয়ে পড়াশোনায় মনোযোগী হবে বলে আশাবাদী। আমরা জবিস্থ শরীয়তপুরবাসী আগামীতে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাব,ইনশাআল্লাহ। কৃতজ্ঞতা সভাপতি ও সেক্রেটারি মহোদ্বয়ের প্রতি।