| |
               

মূল পাতা জাতীয় ‘কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী অপতৎপরতা বন্ধ করতে হবে’


‘কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী অপতৎপরতা বন্ধ করতে হবে’


রহমত ডেস্ক     20 April, 2022     08:37 PM    


খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমীর মাওলানা আব্দুল হামিদ মধুপুরী বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষের নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। কিন্তু ইসলামের নামে প্রতারণার কোন সুযোগ নেই। ‘আহমদীয়া মুসলিম জামাত’ নামদারী কাদিয়ানী সম্প্রদায় ইসলামের মৌলিক অনেক বিশ্বাস অস্বীকার করার কারণে তারা অমুসলিম। কিন্তু তারা ইসলামের নাম ব্যবহার করে দেশব্যাপী প্রতারণা করে যাচ্ছে। ফলে সাধারণ মুসলমান বিভ্রান্ত হয়ে ঈমান হারাচ্ছে। অবিলম্বে তাদের প্রতারণা বন্ধ করতে হবে এবং রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী অপতৎপরতা বন্ধ করতে হবে।

আজ (২০ এপ্রিল) বুধবার ঢাকার পল্টনের একটি রেস্টুরেন্টে 'দেশব্যাপী কাদিয়ানীদের অপতৎপরতা রোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মুফতী মুহাম্মদ ইমাদুদ্দীন, ঢাকা মহানগর সভাপতি মাওলানা রশিদ আহমাদ, যুগ্ম মহাসচিব মুফতী মুহাম্মদ রুহুল আমীন, মুফতী শাঈখ মুহাম্মদ উসমান গনী, পাক্ষিক সবার খবর সম্পাদক ও মক্কীনগর মাদরাসার মুহাদ্দিস মুফতি আবদুল গাফফার, মুফতী শেখ বোরহানুদ্দীন, মুফতি হাবিবুল্লাহ ফরাজী ও অফিস পরিচালক মাওলানা আবু ইউসুফসহ প্রমুখ।