| |
               

মূল পাতা সারাদেশ ফরিদগঞ্জে সম্পত্তির বিরোধে দুলাভাইয়ের ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন


প্রতীকী ছবি

ফরিদগঞ্জে সম্পত্তির বিরোধে দুলাভাইয়ের ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন


মফস্বল ডেস্ক     20 April, 2022     07:34 AM    


চাঁদপুরের ফরিদগঞ্জে দুলাভাইয়ের ছুরিকাঘাতে কামরুল ইসলাম রবিন (৪২) নামে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সুবিদপুর ইউনিয়নের দিগদাইর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রতন ওই গ্রামের আবুল বাশারের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এদিকে ঘটনার পরপরই ঘাতক শাহাদাত হোসেন রতনকে (৫২) আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে রতনের সঙ্গে তার ভগ্নিপতি একই গ্রামের শাহাদাত হোসেনের বিরোধ চলে আসছিল। এই বিরোধ মীমাংসার জন্য মঙ্গলবার বিকেলে পরিবারের সব সদস্যদের নিয়ে স্থানীয় কয়েকজন সালিশে বসেন। এসময় বিভিন্ন কথাবার্তা নিয়ে দুইজনে মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ভগ্নিপতি শাহাদাত হোসেনের ছুরিকাঘাতে গুরুতর আহত হন রতন। পরে তাকে পাশের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক ভগ্নিপতি শাহাদাত হোসেনকে আটক করা হয়েছে। তিনি এখন থানা হেফাজতে আছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর ফরিদগঞ্জ