| |
               

মূল পাতা সারাদেশ সাভারে রগ কাটা অবস্থায় যুবকের লাশ উদ্ধার


প্রতীকী ছবি

সাভারে রগ কাটা অবস্থায় যুবকের লাশ উদ্ধার


রহমত ডেস্ক     19 April, 2022     07:39 AM    


ঢাকার সাভারে একটি খেলার মাঠ থেকে পায়ের রগ কাটা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাতদন্তে ও আলামত সংগ্রহের জন্য পিবিআই ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। 

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকার একটি খেলার মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের পরলে লাল টি শার্ট ও হাফ প্যান্ট ছিল। তার পাশ থেকে একটি পরিচয়পত্র উদ্ধার করেছে পুলিশ। পরিচয়পত্র থেকে পুলিশ ধারণা করছে তার নাম আবু হায়াত পিতা আজিজুর রহমান, জেলা জয়পুরহাট।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার একটি খেলার মাঠ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে দুই পায়ের রগ কেটে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। লাশের পাশ থেকে ক্রিকেট খেলার দুটি স্টাম্প জব্দ করা হয়েছে। ওই স্ট্যাম্প দিয়ে তাকে পিটানো হয়েছে এমনটাই ধারণা করা হচ্ছে। 

তিনি আরও বলেন, লাশের পাশে একটি পরিচয় পত্র পাওয়া গেছে তা দেখে মনে হচ্ছে মৃত ব্যক্তির নাম আবু হায়াত। তবে প্রাথমিক ধারণা, রাতে কোন এক সময় অন্য কোন জায়গা থেকে তাকে ধরে এনে ওই খেলার মাঠে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে তদন্তে উপস্থিত হয়েছেন ঢাকা জেলা পিবিআই এর একটি দল। আলামত সংগ্রহের জন্য এসেছে সিআইডির ক্রাইসসিন ইউনিট।

ঢাকা জেলা পিবিআই এর উপ-পরিদর্শক (এসআই) সালেহ ইমরান বলেন, লাশের পরিচয় সনাক্ত ও ঘটনার তদন্তের জন্য আমাদের একটি টিম কাজ করছে। বিস্তারিত তদন্তের পরে জানানো হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার