| |
               

মূল পাতা সারাদেশ নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগরের ইফতার মাহফিল অনুষ্ঠিত


নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগরের ইফতার মাহফিল অনুষ্ঠিত


রহমত ডেস্ক     16 April, 2022     11:25 PM    


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগরের মাহে রমজানের তাৎপর্য ও আমাদের করণীয় শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) শনিবার রাজধানীর পুরানা পল্টনস্থ খানা বাসমতী হোটেলে মাহে রমজানের তাৎপর্য ও আমাদের করণীয় শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়।

মহানগর আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে মুফতী দ্বীনে আলম হারুনীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী। বক্তব্য রাখেন নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় ও মহানগর,ও ভ্রাতৃপ্রতিম বিভিন্ন সংগঠন এর নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন ডা.মাওলানা মুহাম্মদ ইলিয়াস খান, মাওলানা এনামুল হক জাফরি, যুগ্ম মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, মহানগর অর্থ সম্পাদক মুফতী ওয়াহিদুজ্জামান ফরিদী, ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী প্রমুখ।

মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণ, এবং দুঃখী মেহনতী মানুষের পাশে সর্বাত্মক সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানিয়ে বক্তাগণ বলেন, ৯৫% মুসলিম ধর্মাবলম্বীর এই দেশে মুসলমানদের ত্যাগে অনুদানে প্রতিষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নামাজের ঘরে তালা লাগানোর ধৃষ্টতা কোন ভাবেই মেনে নেওয়া হবে না।

পবিত্র রমজান মাসে বায়তুল মোকাদ্দাসের এবাদতরত মুসলমানদের উপর গুলি চালানোর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, বিশ্ব সন্ত্রাসী, ইঙ্গ মার্কিন ইয়াহুদী জায়ান্টবাদের কবর রচনার সময় হয়ে গেছে। কারাবন্দী সকল আলেম উলামাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান নেতৃবৃন্দ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা পল্টন মডেল