| |
               

মূল পাতা রাজনীতি ‘দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে দিশেহারা মধ্যবিত্ত’


‘দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে দিশেহারা মধ্যবিত্ত’


রহমত ডেস্ক     15 April, 2022     05:28 PM    


বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের কারসাজিতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির কারণে পবিত্র রমজান মাসেও রোজাদারদের মানবেতর জীবনযাপন করতে হচ্ছে। দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে দিশেহারা দেশের মধ্যবিত্ত শ্রেণি। তারা বেঁচে থাকার তাগিদে আজ আত্মপরিচয় ভুলে টিসিবির ট্রাক থেকে স্বল্পমূল্যে পণ্য সংগ্রহে নিম্নবিত্তের সঙ্গে একই কাতারে দাঁড়িয়ে প্রতিযোগিতায় অবতীর্ণ হতে বাধ্য হচ্ছে।

আজ (১৫ এপ্রিল) শুক্রবার নয়াপল্টনের যাদু মিয়া মিলনায়তনে দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ভাষা সৈনিক গোলাম সারওয়ার খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

ন্যাপ মহাসচিব বলেন, প্রবীণ রাজনীতিক গোলাম সারওয়ার খান আজীবন মজলুম জননেতা মওলানা ভাসানীর অনুসারী ছিলেন। মুক্তিযদ্ধের চেতনা লালন করে শোষণমুক্ত সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় সংগ্রাম করে গেছেন। তার অবদান জাতি ও দল কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে। একজন সুদক্ষ ও প্রাজ্ঞ রাজনীতিবিদ হিসেবে দেশের রাজনীতিতেও তিনি ভূমিকা রেখেছন। টিসিবির ট্রাকে অসহায় মানুষের দীর্ঘসারি সরকারের উন্নয়নকে স্পর্শ করে না। তারা উন্নয়ন বুঝে না। দেশব্যাপী রেশন ব্যবস্থা পুনঃপ্রবর্তনের জোর দাবি জানাচ্ছি। সরকারকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কষাঘাতে জর্জরিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান মোস্তফা।