| |
               

মূল পাতা রাজনীতি সরকারি দলের দালালদের জাপায় জায়গা হবে না: জিএম কাদের


গোলাম মোহাম্মদ (জিএম) কাদের (ফাইল ছবি)

সরকারি দলের দালালদের জাপায় জায়গা হবে না: জিএম কাদের


রহমত ডেস্ক     10 April, 2022     07:39 AM    


সরকারি দলের দালালদের জাপায় জায়গা হবে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, নির্বাচন এলে কিছু মানুষ সরকারি দলের দালালি করতে চায়। যারা দালালি করবে জাতীয় পার্টিতে তাদের জায়গা হবে না।

রোববার (১০ এপ্রিল) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারের জাপা ঢাকা মহানগর উত্তর আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের আরো বলেন, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু হতে পারে। যারা সরকারের সুযোগ-সুবিধা ভোগ করছে তারাই শুধু সরকারি জোটে ভোট দেবে। নির্বাচন সুষ্ঠু হলে নির্যাতিত-নিপীড়িত বিশাল জনগোষ্ঠী বিরোধী জোটে ভোট দেবে। জাতীয় পার্টির অবস্থান পরিষ্কার। জাতীয় পার্টি সারারণ মানুষের কাতারে নেতৃত্ব দেবে।

জাপা চেয়ারম্যান বলেন, প্রতিটি তত্ত্বাবধায়ক সরকারের আমলে জাতীয় পার্টির প্রতি অবিচার করা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের আমলে জাতীয় পার্টির জন্য লেভেল প্লেয়িং ফিল্ড ছিল না। তারা শুধু আওয়ামী লীগ ও বিএনপির জন্য লেভেলে প্লেয়িং ফিল্ড তৈরি করে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপি পেশিশক্তি, অর্থ আর প্রশাসন ব্যবহার করে নির্বাচন ব্যবস্থা কলুষিত করেছে। যদি সুষ্ঠু নির্বাচন আয়োজনে আলোচনার প্রস্তাব আসে, আমরা সুষ্ঠু নির্বাচনের পক্ষে মতামত দেবো।