| |
               

মূল পাতা সারাদেশ মানিকগঞ্জে ট্রলি চাপায় ছাত্রলীগ নেতা নিহত


মানিকগঞ্জে ট্রলি চাপায় ছাত্রলীগ নেতা নিহত


মফস্বল ডেস্ক     05 April, 2022     04:36 AM    


মানিকগঞ্জে ইটবাহী ট্রলি চাপায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ভাড়ারিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতার নাম ইব্রাহিম আনান রুমান (২৬)। তিনি জেলার হরিরামপুর উপজেলার পিপুলিয়া গ্রামের ইসমাইল শিকদারের ছেলে এবং বলড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রুমান এক নারীকে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালিয়ে স্থানীয় বালিরটেক বাজারের দিকে যাচ্ছিলেন। ভাড়ারিয়া বাজার অতিক্রম করার সময় ওই নারীর বোরকা মোটরসাইকেলের চাকায় পেচিয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রুমান ও ওই নারী মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান।

এসময় পেছন থেকে দ্রুত গতিতে আসা ইটবাহী ট্রলি রোমানকে চাপা দিলে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। স্থানীয়রা আহত অবস্থায় রোমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী ওই নারীর পরিচয় জানা যায়নি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মানিকগঞ্জ মানিকগঞ্জ সদর