| |
               

মূল পাতা সারাদেশ বাজারের পাবলিক টয়লেটের পাশে মিললো শিশুর মরদেহ


বাজারের পাবলিক টয়লেটের পাশে মিললো শিশুর মরদেহ


রহমত ডেস্ক     04 April, 2022     05:16 PM    


শরীয়তপুরের ভেদরগঞ্জে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ এপ্রিল) সকালে উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার পাবলিক টয়লেটের পাশ থেকে তার মরদেহ উদ্ধারকরে পুলিশ।

মৃত শিশুটির নাম হাবিবুল্লাহ মোল্লা(০৫)। সে উত্তর তারাবুনিয়া এলাকার রাজ্জাক আলী মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি মা-বাবার ডিভোর্স হওয়ার পর হাবিবুল্লাহ তার নানাবাড়ি উত্তর তারাবুনিয়া এলাকায় থাকতো। রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সে। পরিবার রাতে তাদের আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খুঁজলেও তার সন্ধান পায়নি। সোমবার সকালে গ্রাম পুলিশ জাহাঙ্গীর মাঝি উত্তর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার পাবলিক টয়লেটের পাশ থেকে শিশুটির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

হাবিবুল্লাহর নানি শাহিদা বেগম বলেন, ‘এ শিশুর সঙ্গে কারও কোনো শত্রুতা থাকতে পারে না। নাতির মৃত্যুর সঙ্গে কেউ জড়িত থাকলে, তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে মৃত্যুর কারণ। এ বিষয়ে এখনো পরিবারের কেউ অভিযোগ করতে আসেনি বলেও জানান ওসি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর ভেদরগঞ্জ