| |
               

মূল পাতা রাজনীতি সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ : ফখরুল


সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ : ফখরুল


রহমত ডেস্ক     03 April, 2022     07:58 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্র পরিচালনায় সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। পবিত্র রমজানেও শান্তিতে-স্বস্তিতে দিন কাটানো সম্ভব হচ্ছে না। প্রতিটি জিনিসের দাম বেড়ে গেছে। সরকার নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতে, অর্থনীতিকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে।

আজ (৩ মার্চ) রবিবার  রাজধানীর লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ ও এতিমদের সম্মানে বিএনপি আয়োজিত ইফতার পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান প্রমুখ।

মির্জা ফখরুল বলেন, সরকার দেশ পরিচালনায় ব্যর্থতার পরিচয় দিয়েছে। আমরা ভেবেছিলাম রমজানে দ্রব্যমূল্য কমবে। না কমলেও বাড়বে না। কিন্তু প্রত্যেকটি জিনিসের দাম অস্বাভাবিকভাবে বেড়েছে। দ্রব্যমূল্য বৃদ্ধির পর আমরা দল ও জনগণের পক্ষ থেকে প্রতিবাদ করেছি। কিন্তু সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারেনি। এলপিজি গ্যাসের দাম আবারো বেড়েছে। তারা দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছে।  আমাদের নেত্রী খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ অবস্থায় গৃহবন্দী। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের থেকে আট হাজার মাইল দূরে অবস্থান করছেন। রমজানে আল্লাহর কাছে দোয়া করি যেন খালেদা জিয়াকে মুক্ত করে আনতে পারি। তিনি যেন সুস্থ হন। তারেক রহমানকে ফিরিয়ে আনতে পারি। গণতন্ত্র পুনরুদ্ধার করতে পারি।