| |
               

মূল পাতা সারাদেশ মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


রহমত ডেস্ক     03 April, 2022     12:56 PM    


নওগাঁর রানীনগরে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার দেউলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাছ ব্যবসায়ীর নাম রতন সরকার (৪২)। তিনি দেউল গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে। রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, রতন সরকার মাছের ব্যবসা করতেন। তার দুটি পুকুর আছে। শনিবার দিবাগত মধ্যরাত পর্যন্ত সে পুকুর থেকে বাড়ি না আসায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকে। পরে বাড়ির কিছু দূরে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ আজ রোববার (৩ এপ্রিল) সকালে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দেউলা গ্রামের সুশীল চন্দ্র নামে এক ব্যক্তিকে আটক করেছে। পূর্ব শত্রুতার জের ধরে বা পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ রাণীনগর