| |
               

মূল পাতা জাতীয় আগামী জুনে পদ্মা সেতু দিয়ে আমরা দক্ষিণ বাংলায় যাব: আইনমন্ত্রী


আগামী জুনে পদ্মা সেতু দিয়ে আমরা দক্ষিণ বাংলায় যাব: আইনমন্ত্রী


রহমত ডেস্ক     01 April, 2022     09:20 PM    


আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা ক্ষমতা থাকায় দেশের মর্যাদা বেড়েছে। জনগণ উন্নয়ন দেখছে। আগামী জুন মাসে পদ্মা সেতু দিয়ে আমরা দক্ষিণ বাংলায় যাব। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ২০৪১ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। 

শুক্রবার দুপুরে কসবা টি.আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে কসবা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন। 

আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারকে খুন করে বাংলাদেশকে খুন করতে চেয়েছিল হত্যাকারীরা। তাদের আকাঙ্ক্ষা বাস্তবায়িত হতে পারেনি। ২১ বছর আমাদের অপেক্ষা করতে হয় বঙ্গবন্ধু পরিবারের এক সদস্যের ওপর। বঙ্গবন্ধুকে হত্যার পর রাজাকার-আলবদর-আলশামস দেশ চালাত। তাদের গাড়িতে জাতীয় পতাকা ছিল। এরা ভিক্ষার ঝুলি নিয়ে ইউরোপে যেত। কে কতো সাহায্য-ঋণ দেবে এর ওপর নির্ভর করত বাংলাদেশের উন্নয়নের বাজেট ঘোষণা।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে। বাংলাদেশ যে সারাবিশ্বের অনেক দেশ থেকে ভালো আছে, যারা পাকিস্তানপ্রেমী এটি তাদের পছন্দ হয় না। তারা চায় বাংলাদেশকে দাবায়ে রাখতে। কিন্তু তারা জানে না, বাংলাদেশের জনগণকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক প্রধান বিচারপতি সিনহা প্রসঙ্গে আনিসুল হক বলেন, দুর্নীতি মামলা করেছে দুদক। এ বিষয়ে দেশের আইনমন্ত্রী হিসেবে আমার কোনো বক্তব্য নেই। দুদক তদন্ত করে সত্যতা পেলে চার্জশিট দেবে। আমি কোনো মন্তব্য করব না।