| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি-জামায়াত ও হেফাজত একই মায়ের পেটের তিন ভাই: নানক


অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক (ফাইল ছবি)

বিএনপি-জামায়াত ও হেফাজত একই মায়ের পেটের তিন ভাই: নানক


রহমত ডেস্ক     30 March, 2022     09:16 AM    


বিএনপি-জামায়াত ও হেফাজত একই মায়ের পেটের তিন ভাই- এ কথা উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াত থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে। জামায়াত এখন গর্তে ঢুকেছে। বিপদ দেখলেই তারা গর্তে ঢুকে। বিপদ কেটে গেলে গর্ত থেকে বের হয়ে আবারো ষড়যন্ত্র শুরু করে। তাদের কাছ থেকে আমাদের সতর্ক থাকতে হবে।

বুধবার (৩০ মার্চ) রাজধানীর মুগদায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৭১ নং ওয়ার্ডের ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করে নানক বলেন, নির্বাচন এলেই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র শুরু হয়ে যায়, মিথ্যার আশ্রয় নেয়, ষড়যন্ত্রের জাল বোনে। আমরা পুকুরের মধ্যে, জনগণ হলো পানি। নির্বাচনে জয় নিশ্চিত করতে জনগণকে সাথে নিয়ে ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে- নির্বাচনে আমরা হেরে গেলে হেরে যাবে দেশের স্বাধীনতা, হেরে যাবে মানবতা। দেশের মানুষের জীবন অনিশ্চিত হয়ে যাবে। তাই নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে। জনগণকে সাথে নিয়ে যেকোনো পরিস্থিতির মোকাবেলা করার জন্য প্রস্তুত হতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলম শামিমের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খাইরুলের সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য দেন সাবের হোসেন চৌধুরী এমপি, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত প্রমুখ।