| |
               

মূল পাতা রাজনীতি সরকার লুটেরা ব্যবসায়ীদের স্বার্থরক্ষা করে চলছে : প্রিন্স


সরকার লুটেরা ব্যবসায়ীদের স্বার্থরক্ষা করে চলছে : প্রিন্স


রহমত ডেস্ক     26 March, 2022     09:07 PM    


বাম গণতান্ত্রিক জোট আহূত ২৮ মার্চের হরতাল নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারির সমালোচনা করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বলেছেন, সব স্বরাষ্ট্রমন্ত্রী এমন মুখস্থ কথা বলেন। এসব কথা পুরোনো ফাইল দেখে বলেন। এগুলো বলে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। সরকার লুটেরা ব্যবসায়ীদের স্বার্থরক্ষা করে চলছে। সর্বাত্মক হরতাল পালন করে এর বিরুদ্ধে জনগণের রায় প্রদান করতে হবে।

আজ (২৬ মার্চ) শনিবার সাভার জাতীয় স্মৃতিসৌধ ও রাজধানীর হাতিরঝিল এলাকায় হরতালের সমর্থনে গণসংযোগ, পদযাত্রা ও পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এই গণসংযোগকালে সিপিবি'র সভাপতি মোহাম্মদ শাহ আলম, সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ, কেন্দ্রীয় কমিটির সদস্য অনিরুদ্ধ দাশ অঞ্জন, আহসান হাবীব লাভলু, ডা.সাজেদুল হক রুবেল, লুনা নূর, রাগীব আহসান মুন্না, লাকী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

রুহিন হোসেন প্রিন্স বলেন, জান বাঁচাতে ডাকা এই হরতাল কোনো দলের নয়, সব মানুষের। তাই নিজে হরতাল পালন করুন। অন্যকে উৎসাহিত করুন। হরতালের প্রচার অব্যাহত রাখুন। হরতাল সফল করতে ভূমিকা নিন। নীতিনিষ্ঠ রাজনৈতিক শক্তি সমাবেশ গড়ে তুলতে এগিয়ে আসুন।দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যার্থতার প্রতিবাদ এবং অযৌক্তিকভাবে গ্যাস-বিদ্যুৎ-পানির মূল্যবৃদ্ধির পাঁয়তারা রুখে দাঁড়াতে শান্তিপূর্ণভাবে ২৮ মার্চ দেশব্যাপী অর্ধদিবস হরতাল সফল করার আহ্বান জানান তিনি।