| |
               

মূল পাতা জাতীয় 'স্বাধীনতার মহান অর্জন ভারতীয় আধিপত্যবাদের কাছে জিম্মি'


'স্বাধীনতার মহান অর্জন ভারতীয় আধিপত্যবাদের কাছে জিম্মি'


রহমত ডেস্ক     26 March, 2022     07:27 PM    


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী বলেছেন, স্বাধীনতার মহান অর্জন ভারতীয় আধিপত্যবাদের কাছে জিম্মি হয়ে আছে। এই জিম্মিদশা থেকে মুক্ত করতে জাতীয় ঐক্যের বিকল্প নেই।

আজ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্বকরেন নেজামে ইসলাম ঢাকা মহানগর আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহের খান। 

পার্টির ঢাকা মহানগর আমীর অধ্যক্ষ মাওলানা হাফেজ আবু তাহের খানের সভাপতিত্বে ও মহানগর নায়েবে আমীর মুফতী দ্বীনে আলম হারুনীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তাগণ আরো বলেন, লক্ষ লক্ষ মানুষের রক্ত ও শাহাদাৎ এর বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার প্রকৃত সুফল এখনো নাগালের বাইরে। দেশের মানুষের নাগরিক অধিকার চরম ভাবে লংঘিত হচ্ছে। কোথাও আইনের শাসন নেই। বিচার ব্যাবস্থার উপর মানুষের কোন আস্থা নেই। নিত্যপণ্যের বাজার জনগনের ক্রয় ক্ষমতার বাইরে। জাতীয় ঐক্য গড়ে তুলে এই দুঃসময়ের উত্তোরণ করা সময়ের দাবি।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সহকারী অর্থসচিব হাজী আনওয়ারুল কবীর, ঢাকা মহানগর নায়েবে আমীর মুফতি আবদুস সাত্তার,  যাত্রাবাড়ী থানা আমীর মাওলানা ওয়াহিদুজ্জান, তেজগাঁও আমীর মাওলানা আশরাফ আলী, নগর নেতা মাওলানা জহিরুল ইসলাম নিজামী, মাওলানা মাজহারুল ইসলাম মামুন তালুকদার প্রমুখ।