| |
               

মূল পাতা জাতীয় 'খেলাফত শাসনব্যবস্থা ছাড়া স্বাধীনতার সুফল অর্জন অসম্ভব'


'খেলাফত শাসনব্যবস্থা ছাড়া স্বাধীনতার সুফল অর্জন অসম্ভব'


নিজস্ব প্রতিনিধি     26 March, 2022     07:08 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন বলেছেন, খেলাফত শাসনব্যবস্থায় সকল ধর্মের মানুষের মৌলিক অধিকার, সুশাসন, বিচার ও আইনী বিষয়ে সকল নাগরিকের প্রতি সমান দৃষ্টিভঙ্গি, মানবিক মর্যাদার নিশ্চয়তা রয়েছে।  খেলাফত শাসনব্যবস্থা ছাড়া স্বাধীনতার সুফল অর্জন করা অসম্ভব। 

শনিবার (২৬ মার্চ) বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখা আয়োজিত দিনব্যাপী সাংগঠনিক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি হাফেজ আবু হুরায়রার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মোফাচ্ছির হোসাইন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খেলাফত নেতা মুফতী মুখতার হোসাইন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারি জাকির হোসাইন ও সাংগঠিন সম্পাদক শাহীনুর আলম আকন্দ প্রমূখ।

কর্মশালায় বক্তারা বলেন, দেশ ও জাতির কল্যাণসাধনে খেলাফত ছাত্র আন্দোলনের প্রতিটি সদস্যকে জ্ঞানের আলোয় আলোকিত এবং মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ আদর্শ কর্মী হতে হবে। শৃংখলার সাথে কল্যাণের বার্তা নিয়ে গণমানুষের পাশে দাঁড়াতে হবে।