| |
               

মূল পাতা সারাদেশ শেখ হাসিনার ভোটের কোনো প্রয়োজন পড়ে না : রিজভী


শেখ হাসিনার ভোটের কোনো প্রয়োজন পড়ে না : রিজভী


রহমত ডেস্ক     20 March, 2022     09:07 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শেখ হাসিনার ভোটের এখন আর কোনো প্রয়োজন পড়ে না। ফলে রাতের আঁধারে প্রশাসন দিয়ে ব্যালট বাক্স ভরে অবৈধভাবে ক্ষমতায় টিকে রয়েছেন। যেহেতু তিনি জনগণের ভোটে নির্বাচিত নন, তাই জনগণ নিয়ে কোনো চিন্তাও নেই তার মনে। জনগণ মরুক-বাঁচুক, তাতে তার কিছুই যায় আসে না।

আজ (২০ মার্চ) রবিবার বরিশাল মহানগর বিএনপির আয়োজনে ৩০টি ওয়ার্ড কমিটি পুনর্গঠনে তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বক্তব্য দেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, আকন কুদ্দুসুর রহমান, নির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ প্রমুখ।

রিজভী বলেন, শেখ হাসিনা ভালোভাবেই জানেন তিনি ক্ষমতা হারালে তার আওয়ামী লীগের সভাপতির পদ ক্যু হয়ে যাবে। অনেকে বলেন, শেখ হাসিনা ক্ষমতা ছাড়লে তার বোন শেখ রেহানা দলের সভাপতি হয়ে যেতে পারেন। এই ভয়ে ক্ষমতা দখল করে রেখেছেন। তিনি মুখে জনগণকে অনেক কিছু দিয়েছেন বলে দাবি করেন। অথচ জনগণ জানেন, আওয়ামী লীগ কখনো জনগণকে কিছুই দেয়নি। আওয়ামী লীগ যা বলে নিজেদের ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য বলে। বিএনপি ক্ষমতায় গেলে কে প্রধানমন্ত্রী হবেন, সেই চিন্তা না করে আওয়ামী লীগকে নিজেদের ঘর সামলানোর আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, শেখ হাসিনার পিতার আমলে জনগণ পেয়েছিল দুর্ভিক্ষ, দারিদ্র্য। অভাবে বাসন্তী জাল পেঁচিয়ে লজ্জা নিবারণের সেই ছবির কথা এখনো মানুষ ভোলেনি। আর বর্তমানে শেখ হাসিনার সরকারের আমলেও তারই পুনরাবৃত্তি হচ্ছে। আপনি (শেখ হাসিনা) রেল, সেতু ও হাইওয়ের উন্নয়ন দেখান। নিত্যপণ্যের যে লাগামছাড়া মূল্যবৃদ্ধি হয়েছে, সেই উন্নয়ন দেখান না কেন? সরকারের দুঃশাসন উল্লেখ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন চালিয়ে জনগণের ব্যারিকেড তৈরি করে সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান রিজভী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল বরিশাল সদর