| |
               

মূল পাতা রাজনীতি ‘অবিলম্বে গান বাংলার তাপসকে দ্রুত গ্রেফতার করতে হবে’


‘অবিলম্বে গান বাংলার তাপসকে দ্রুত গ্রেফতার করতে হবে’


রহমত ডেস্ক     19 March, 2022     07:56 PM    


ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বলিউডের বিতর্কিত অভিনেত্রী সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণ ও বাংলাদেশে সানি লিওনকে আমন্ত্রণকারী গান বাংলা টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপসকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের সভাপতি মু. আবুল হাসিম শাহী ও সেক্রেটারি জেনারেল মু. মুহিউদ্দিন ঢাকুবী। আজ (১৯ মার্চ) শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা দাবি জানান।

তারা বলেন, কৌশিক হোসেন তাপস দেশে বিজাতীয় অপসংস্কৃতি ও বেহায়াপনা আমদানি করে মুসলমানদের ঈমান আকিদা ও যুবসমাজের চরিত্র ধ্বংস করতে ওঠে-পড়ে লেগেছেন। এরই অংশ হিসেবে তিনি সানি লিওনের বাংলাদেশ সফরের ভিসা বাতিলের সরকারি সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তাকে বাংলাদেশে এনে পারিবারিক অনুষ্ঠানে নাচ-গান করিয়েছেন। সেই অনুষ্ঠানের অশ্লীল ভিডিও ক্লিপস ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় অভিভাবকরা তাদের সন্তানদের নৈতিক অবক্ষয় নিয়ে চিন্তিত ও গভীরভাবে উদ্বিগ্ন।

হুশিয়ারী উচ্চারণ করে তারা বলেন, বাংলাদেশে ঈমান ও ইসলামের উপর এমন নগ্ন হামলা মেনে নেয়া নেয়া হবে না। অবিলম্বে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণ ও গান বাংলা টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপসকে গ্রেফতার করতে হবে। অন্যথায় ছাত্র খেলাফত দেশের ছাত্রসমাজকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

বিবৃতিতে তারা বলেন, ওলী-আওলিয়ার পুণ্যভূমি বাংলাদেশে ঈমান বিধ্বংসী তাপসের লাগাম টেনে ধরতে হবে। সরকারী নিষেধাজ্ঞা সত্ত্বেও কিভাবে সানি লিওনকে বাংলাদেশে আনার দুঃসাহস পেলো, তার খুঁটির জোর কোথায়, কীভাবে সে এতো অর্থবিত্তের মালিক হলো, তাও খুঁজে বের করতে হবে। বাংলা গানের নামে বিজাতীয় অপসংস্কৃতি আমদানি ও অশ্লীল গান প্রচারের কারণে গান বাংলা টিভির নিবন্ধন বাতিল করতে হবে। দেশের ধর্মপ্রাণ তাওহিদি জনতাকে গান বাংলা টিভি ও এর কর্ণধার কৌশিক হোসেন তাপসের ইসলাম বিরোধী তৎপরতা বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান