| |
               

মূল পাতা রাজনীতি ঈদের পরেই রাজনীতিতে নামবো : কাদের সিদ্দিকী


ঈদের পরেই রাজনীতিতে নামবো : কাদের সিদ্দিকী


রহমত ডেস্ক     17 March, 2022     10:07 PM    


কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, ঈদের পরেই আমরা রাজনীতিতে নামবো। করোনার সময় আমরা আড়াই বছর সাংগঠনিক কোনো কাজ করতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে, এবার দলীয় কার্যক্রম সক্রিয় করবো।

আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল পৌর শহরের সোনার বাংলা মিলনায়তনে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, জেলা সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ জেলা ও উপজেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়।

কাদের সিদ্দিকী বলেন, আমি আজ আওয়ামী লীগকে কিছু বলতে আসিনি। বলতেও চাই না। ক্ষমতা গ্রহণের পর থেকে সরকারকে সবসময় ভাবতে হবে, আমি সরকার থেকে কখন চলে যাবো। মানুষের মৃত্যু যেমন অবধারিত, সরকার থেকে একদিন চলে যেতে হবে সেটাও অবধারিত। মানুষকে কিছু দিতে না পারলেও অন্তত সম্মান দিতে হবে। তাহলেই মানুষ খুশি হবে। গত নির্বাচনের সময় আমাদের কয়েকশ’ কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছিল। কয়েকজন গ্রেফতারও হয়েছিল। যেভাবেই হোক কর্মীদের শ্রমে আমি অভিভূত। এরকম একটি কর্মী একটি দলে থাকলে সে দলকে কেউ থামিয়ে রাখতে পারে না।

কর্মীদের উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন, যতটুকু কাজ করবে, গুরুত্ব দিয়ে করবে। আমি টাকা-পয়সা উপার্জনের জন্য রাজনীতি করি না। আমি নেতা হওয়ার জন্য রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শ লালন করার জন্য রাজনীতি করি। আল্লাহ যখন আমাকে বাঁচিয়ে রেখেছেন, আমার বিশ্বাস দেশের জন্য কিছু করার জন্যই বাঁচিয়ে রেখেছেন।