| |
               

মূল পাতা জাতীয় ‘অনতিবিলম্বে কাদিয়ানিদের সকল কার্যক্রম নিষিদ্ধ করতে হবে’


‘অনতিবিলম্বে কাদিয়ানিদের সকল কার্যক্রম নিষিদ্ধ করতে হবে’


রহমত ডেস্ক     16 March, 2022     09:42 PM    


পঞ্চগড়ে কাদিয়ানিদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আন্তর্জাতিক তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতি মাওলানা মুহাম্মদ ইয়াহইয়া বলেছেন, অনতিবিলম্বে কাদিয়ানিদের সকল কার্যক্রম বাংলাদেশ থেকে নিষিদ্ধ করতে হবে এবং গতকালের হামলার সাথে জড়িত সন্ত্রাসী ও মদদতদাতাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় তৌহিদী জনতাকে নিয়ে সারা দেশে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

আজ (১৬ মার্চ) বুধবার  তাহাফফুজে খতমে নবুওয়তের প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা মুহাম্মদ ইয়াহইয়া বলেন, আমরা জানতে পেরেছি, পঞ্চগড়ে আহমদ নগর- কুয়েতি মসজিদ এলাকার বাসিন্দা মুহাম্মদ আলীর ছেলে জয়নুল আবেদীনের বাড়িতে কাদিয়ানি দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দিয়েছে৷ যার ফলে পুরো বাড়ি পুড়ে ছারখার হয়ে গেছে৷ জয়নাল আবেদীন অত্র এলাকার বাজার মসজিদের খাদেম। পূর্ব তেলিপাড়া আহম্মদ নগর কাদিয়ানী মসজিদ নামক গির্জার পার্শ্বে তার বাসা। এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনায় যারা জড়িত, তাদেরকে চিহ্নিত করে অনতিবিলম্বে গ্রেফতার করত কঠোর শাস্তি দিতে হবে। অন্যথায় তৌহিদী জনতা কাদিয়ানিদের সন্ত্রাসী কর্মকাণ্ড ও ইসলামবিরোধি ষড়যন্ত্র উৎখাতের দাবিতে আর ঘরে বসে থাকবে না। বরং দেশব্যাপী আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে বাধ্য হবে।

তিনি আরো বলেন, কিছুদিন পূর্বে আমরা পঞ্চগড়ে কাদিয়ানিদের সম্মেলন বন্ধ করতে শান্তিপূর্ণভাবে সরকারের নিকট বারবার দাবী জানিয়েছি। কিন্তু সরকার আমাদের ন্যায় সঙ্গত এই দাবির প্রতি ভ্রুক্ষেপ না করায় তাদের অপতৎপরতা ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েই চলেছে। তারা পুরো বিশ্বের মুসলমানদের ধোঁকা দিয়ে গোপনে তাদের সম্মেলন করেছে। এই সম্মেলন করতে পারায় তারা আজ এরকম ন্যাক্কারজনক ঘটনা ঘটাবার মতো দুঃসাহস দেখাচ্ছে।