| |
               

মূল পাতা সারাদেশ বাস-প্রাইভেটকার সংঘর্ষে আগুন, গুরুতর আহত ২


বাস-প্রাইভেটকার সংঘর্ষে আগুন, গুরুতর আহত ২


রহমত ডেস্ক     06 March, 2022     09:24 PM    


নরসিংদী সদরের সাহেপ্রতাপ এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রাইভেট কার ও যাত্রীবাহী বাসটিতে আগুন ধরে যায়। এতে দুজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (৬ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা প্রাইভেটকারের যাত্রী বলে জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, আজ রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাপ মোড়ে ঢাকামুখী একটি প্রাইভেটকার সামনে থাকা অপর একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী কাজী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এ সময় প্রাইভেটকারটি বাসের সামনের অংশে ঢুকে যায় এবং আগুন ধরে যায়। তখন আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে বাসে। পরে এ ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের চালক ও এক আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ নূর হায়দার তালুকদার জানান, এ ঘটনায় কেউ নিহত হয়নি। এ সময় বাস ও প্রাইভেটকার মিলিয়ে মোট ২ জন আহত হয়েছে বলে জেনেছি। তবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী নরসিংদী সদর