| |
               

মূল পাতা সারাদেশ দেশের মানুষ বিএনপিকে আর সমর্থন দিবে না : নাছিম


দেশের মানুষ বিএনপিকে আর সমর্থন দিবে না : নাছিম


রহমত ডেস্ক     06 March, 2022     11:02 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জনসম্পৃক্ততাহীন ও নেতৃত্বহীন হয়ে এখন বিদেশি প্রভুর দিকে তাকিয়ে রয়েছে। জনগণ তাদের থেকে দূরে সরে গেছে। তাদের দলে কোন নেতৃত্ব নেই। বাংলাদেশের মানুষ বিএনপিকে আর সমর্থন দিবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দন্ডিত আসামী তারেক রহমান লন্ডনে বসে ভার্চুয়ালি সন্ত্রাসীদের নিয়ে কমিটি দেয়। সে নিজে একজন সাজাপ্রাপ্ত আসামী। তাদের দলের চেয়ারপার্সন একজন দন্ডপ্রাপ্ত আসামী। তাই তারা এখন বিদেশী প্রভুর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে।

শনিবার (৬ মার্চ) পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে পিরোজপুর জেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে ও জেলার সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম রব্বানী চিনু প্রমুখ।

নাছিম বলেন, বাংলাদেশের মানুষ বিএনপিকে আর সমর্থন দিবে না। তাদের কর্মকান্ডের কারণে দেশের জনগণ তাদের উপর কোন আস্থা রাখতে পারছে না। তারা প্রতিবার ভোটে অংশগ্রহণ করে পরে যখন বুঝতে পারে হেরে যাবে এবং জনগণ তাদের চায় না তখন তারা ভোটের আগের দিন তা প্রত্যাহার করে নেয় অথবা ভোটের দিন তা বর্জন করে। বিএনপি প্রতিদিন আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটায়। কয়েকদিন পর পর তারা বলে, দল গঠন করার জন্য আমরা এখন মনোযোগী হয়েছি। ১৩ বছর ধরে তারা শুধু দল গঠন করে যাচ্ছে। তাদের আন্দোলন আর হচ্ছে না। বিএনপি বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে শান্তি নষ্ট করতে চায়। এই অপশক্তির কাছ থেকে ১৭ কোটি মানুষকে রক্ষা করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে। আমাদের সকলের ব্যক্তিগত রেষারেষি বাদ দিতে হবে। আমাদের দলকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে দেশের জনগণ আরও শক্তিশালী হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নাছিম বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর যে চেষ্টা করছে আমরা কখনই সেটা হতে দেব না। বিএনপির ষড়যন্ত্রকে দেশের মানুষ আর সমর্থন করে না। তাই শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যাওয়ার পথকে আরও শক্তিশালী করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী সব সময় কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে যোগ্য নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পিরোজপুর পিরোজপুর সদর