| |
               

মূল পাতা রাজনীতি বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলা, আহত ১০


বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলা, আহত ১০


রহমত ডেস্ক     02 March, 2022     03:46 PM    


পটুয়াখালীর পৌর শহরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। । এতে বিএনপির অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

বুধবার (২ মার্চ) সকাল ১১টার দিকে পৌর শহরের বনানী মোড় সংলগ্ন বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে।

জানা গেছে, আজ সকালে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। দলটির নেতাকর্মীরা পুলিশি বাধা অতিক্রম করে একটি মিছিল নিয়ে সরকারি কলেজের দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে বিএনপির নেতাকর্মীরাও পাল্টা ইটপাটকেল ছুড়লে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের প্রায় ১০ নেতাকর্মী আহত হন।

তবে এ হামলায় জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বাশার উজ্জ্বল, পৌর যুবদলের মজনু, সদর থানা ছাত্রদলের আহবায়ক জাকারিয়া ও সদর থানার ছাত্রদলের আহবায়ক কাজী মাহবুবসহ অন্তত পক্ষে ৫০ জন আহত হয়েছে বলে দাবি করেছেন জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি।  এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন তিনি।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।