| |
               

মূল পাতা সারাদেশ কোম্পানীগঞ্জে মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানির জেরে মাকে মারধর


কোম্পানীগঞ্জে মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানির জেরে মাকে মারধর


নোয়াখালী প্রতিনিধি     01 March, 2022     06:01 PM    


নোয়াখালীর কোম্পানীগঞ্জের গাংচিলে এক মাদরাসা ছাত্রীকে শ্লীলতাহানির জের ধরে ঐ ছাত্রীর মাসহ অন্তত ৪জনকে আহতের অভিযোগ পাওয়া গেছে। গত (২৪ ফেব্রুয়ারী) সকালে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থলে এসে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সুত্রে জানা গেছে, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল গ্রামের মো. আবুল কালাম ও তাছলিমা বেগমের মেয়ে তানজু আক্তার পাশ্ববর্তী গ্রাম সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামের চরবৈশাখী থানার হাট দাখিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

 গত (২৩ ফেব্রুয়ারী) বিকেলে করোনা ভাইরাসের ২য় ডোজ টিকা দিয়ে আসার সময় একই এলাকার মো. নাছিরের ছেলে আজিম উদ্দিন তাকে নানা অজুহাতে উত্ত্যাক্ত করে। এসময় তানজুকে কুপ্রস্তাব দিয়ে তার ওড়না টানাটানি করে বখাটে আজিম। পরে মেয়ে তাদের বাড়িতে এসে তার মাকে বললে মা পরদিন ঐ ছেলেকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে বখাটে আজিম মেয়ের মাকে অকথ্য ভাষায় গালমন্দ করে । পরে আজিমের বাড়ি থেকে ১০/১২জন লোক এসে তানজু, তার মা তাছলিমা, বাবা আবুল কালাম ও ছোট বোন তিশা হায়াতকে মারাত্মক জখম করে।

তানজুর মা তাছলিমা জানান, সে সৌদি আরবের প্রবাসী। ২৪ তারিখ বিকেল ৫:৩০ মিনিটে তার ফ্লাইট ছিল। কিন্তু বখাটে আজিমের নেতৃত্বে হামলাকারিরা তার ডান হাত ভেঙে পেলে। একারনে সে সৌদি আরব যেতে পারেনি। তিনি প্রশাসনসহ সংশ্লীষ্ঠদের কাছে তার মেয়েকে উত্ত্যাক্ত কারী আজিমদের বিচার দাবী করেন। এছাড়াও তিনি তার মেয়েদেও নিরাপত্তা দাবি করেছেন সংশ্লীষ্ঠদের কাছে।

তবে অভিযুক্ত বখাটের পিতা নাছির উদ্দিন অভিযোগ প্রত্যাখ্যান করেন৷ তিনি জানান, তার ছেলেকে উদ্যেশ্য প্রণোদিত হয়ে মেয়টি ও তার মাসহ মিথ্যা অভিযোগে অভিযুক্ত করেছে৷ তার ছেলে চরবৈশাখী থানার হাট স্কুলের শিক্ষার্থী বলেও জানান নাছির৷ 

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার এসআই শফিকুল ইসলাম জানান , এবিষয়ে ৯৯৯ এর  অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী কোম্পানীগঞ্জ