| |
               

মূল পাতা সারাদেশ সাভারে যুবলীগ-বিএনপি নেতার সংঘর্ষ, আহত ২০


সাভারে যুবলীগ-বিএনপি নেতার সংঘর্ষ, আহত ২০


রহমত ডেস্ক     27 February, 2022     08:46 AM    


ঢাকার সাভারে যুবলীগ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০ জন আহত হয়েছেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় বলেন, আমার এক চাচাতো ভাই আনছের আহম্মেদ ডিস ব্যবসা করত। তার কাছে প্রতি মাসে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেছিল আশুলিয়া থানা যুবদলের সভাপতি আব্দুল হাই ও ইউপি সদস্য জাহাঙ্গীর আলম।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আমার সহযোগিতায় মামলা হয়েছে এই ক্ষোভেই তারা আমার বাড়িতে অতর্কিত হামলা চালিয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রায় একশ লোক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। এ সময় আমার পরিবারের সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।

অভিযোগ বিষেয়ে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, আমার সঙ্গে কারও কোনো ঝগড়া হয় নাই। যুগলীগের সভাপতি জয়ের স্বজন ডিস ব্যবসা করে রণস্থল এলাকায়। কে বা কারা দুই-তিন দিন আগে ওনার লাইনের তার কেটে দিয়েছে। এটা নিয়েই গণ্ডগোল।

অভিযোগের বিষয়ে জানতে আশুলিয়া থানা যুবদলের সাবেক সভাপতি আব্দুল হাইয়ের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, ডিস ব্যবসা নিয়ে দুই গ্রুপের মারামারির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বেশ কয়েকজন আহত হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে শীঘ্রই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার