| |
               

মূল পাতা রাজনীতি ‘সরকার মদের লাইসেন্স দিয়ে প্রজন্মধ্বংসের পায়তারা করছে’


‘সরকার মদের লাইসেন্স দিয়ে প্রজন্মধ্বংসের পায়তারা করছে’


রহমত ডেস্ক     23 February, 2022     03:47 PM    


সরকার ভাবে মদের লাইসেন্স প্রদানের সিদ্ধান্তের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, রাজস্ব বৃদ্ধি ওঅর্থনৈতিক উন্নতির অজুহাত দেখিয়ে প্রত্যেক কোমল পানীয়ের দোকানে নির্ভেজাল দেশী-বিদেশী মদ রাখার লাইসেন্স দেয়ার প্রস্তাব গৃহীত হলে যুবক যুবতীদের চরিত্র ধ্বংস ও খুন খারাবি সহ অপরাধ প্রবণতা বহুগুণে বেড়ে যাবে।

আজ (২৩ ফেব্রুয়ারি) বুধবার বিকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জীর স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, বিদেশ থেকে প্রচুর মদ আমদানি হচ্ছে, গ্রাহকের সংখ্যা বেড়েছে, নির্ভেজাল মদ সহজলভ্য হলে ভেজাল মদ খেয়ে কেউ মারা যাবেনা এসব উদ্ভট ও খোড়া যুক্তিদিয়ে ৯২ ভাগ মুসলমানের বাংলাদেশে মাদকের সরকারি লাইসেন্স প্রদান জনগণ কিছুতেই বরদাশত করবে না। যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের দিকে ঠেলে দিয়ে প্রজন্মকে ধ্বংস করার পায়তারা করা হচ্ছে। এঅনৈতিক সিদ্ধান্ত কখনও মেনে নেয়া যায় না।  পবিত্র কুরআনে মদকে শয়তানের কাজ, পরস্পরে ঝগড়া বৃদ্ধি ও সকল অপরাধের উৎস উল্লেখ করে চিরতরে হারাম ঘোষণা করা হয়েছে। সংখ্যা গরিষ্ঠ মুসলমানদের বাংলাদেশে মাদক কে সহজলভ্য করে দেয়া আল্লাহর সাথে যুদ্ধ ঘোষণার শামিল।

তিনি আরো বলেন, দেশি-বিদেশি অমুসলিমদের মাদক সেবনের শর্ত সাপেক্ষে সীমিত ব্যবস্থাই যথেষ্ট ছিলো। রাজস্ব বৃদ্ধির লোভে ব্যাপকভাবে মাদক বিক্রির অনুমোদন প্রদান জঘন্য মানসিকতা ছাড়া কিছুই নয়। তিনি অবিলম্বে মাদকের লাইসেন্স বাতিল করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সারাদেশে আইন শৃঙ্খলার অবনতি হলে সৃষ্ট পরিস্থিতির দায় সরকারকেই নিতে হবে।