| |
               

মূল পাতা সারাদেশ সড়ক দুর্ঘটনার শিকার ছেলে, খবর শুনে প্রাণ গেল মায়ের


সড়ক দুর্ঘটনার শিকার ছেলে, খবর শুনে প্রাণ গেল মায়ের


রহমত ডেস্ক     22 February, 2022     06:48 PM    


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছেলের আহত হওয়ার খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে দুর্ঘটনার কবলে পড়া ছেলে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে সুস্থ আছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুরে এ ঘটনা ঘটে। এদিন উপজেলার কানসাট ধোবপুকুর এলাকায় একটি ট্রাক ও একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরটির চালক সুমনসহ তিন জন আহত হন। এ খবর শুনেই সুমনের মা সেফালি বেগম ইন্তিকাল করেন।

আহত সুমন বলেন, সোনা মসজিদ থেকে মাটি বোঝাই ট্রাক্টর নিয়ে কানসাটের দিকে যাচ্ছিলাম। এসময় কানসাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে আমার ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আমি সামান্য আহত হয়েছি। প্রাথমিক চিকিৎসা নিয়েছি। শারীরিকভাবে আমার তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কিন্তু আমার দুর্ঘটনার শিকার হওয়ার খবরে তো মাকেই হারিয়ে ফেললাম।

শিবগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, কানসাট ধোবপুকুর এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন জন আহত হন। ট্রাক্টরটি চালাচ্ছিলেন সুমন। দুর্ঘটনার খবর শুনে তার মা সেফালি বেগম হার্ট অ্যটাক করে মারা গেছেন। বিষয়টি হৃদয়বিদারক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ