| |
               

মূল পাতা সারাদেশ খুলনায় ১১ বছরের শিশুকে ইট দিয়ে মাথা থেতলে হত্যা


খুলনায় ১১ বছরের শিশুকে ইট দিয়ে মাথা থেতলে হত্যা


রহমত ডেস্ক     20 February, 2022     08:26 AM    


খুলনায় ১১ বছর বয়সী এক শিশুকে মাথা ও গলাসহ শরীরের একাধিক স্থানে ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ইটের আঘাতে তার মাথা থেতলে গেছে। নিহত শিশুর নাম শুভ হাওলাদার। সে নগরীর আনিস বিশ্বাস আদর্শ স্কুলের ২য় শ্রেণির ছাত্র।

রোববার (২০ ফেব্রুয়ারি) সোনাডাঙ্গা আবাসিক এলাকার দ্বিতীয় ফেজের একটি মাঠে বেলা ১২টার পর কোনো এক সময়ে নৃশংস হত্যাকাণ্ডটি ঘটেছে বলে পুলিশের ধারণা। 

জানা যায়, আবাসিক এলাকার ১৪ নম্বর রোডের একটি খোলা মাঠের এক কোনায় রক্তাক্ত অবস্থায় শিশুটির মরদেহ পড়ে ছিলো। তার মাথা, গলা ও হাতসহ একাধিক স্থানে ইটের আঘাতের চিহ্ন দেখা যায়। হত্যার সময় দুর্বৃত্তদের সাথে শিশুটির ধস্তাধস্তির আলামত পেয়েছে পুলিশ। সেখান থেকে রক্তমাখা একটি ইট উদ্ধার করা হয়। ঘটনাস্থলটি নির্জন হওয়ায় হত্যাকারীরা নির্বিঘ্নে শিশুকে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশের ধারণা।

নিহতের বাবা ভাঙারি বিক্রেতা ইব্রাহিম হাওলাদার জানান, শুভ তাদের একমাত্র সন্তান। সকালে ছেলেকে নাস্তা খাইয়ে ভ্যান নিয়ে তিনি বাইরে বের হন। মাও ঘরের বাইরে যায়। নিজ সন্তানের হত্যার খবরে বারবার মূর্ছা যাচ্ছিলেন বাবা-মা। 

হত্যার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা খুলনা ফুলতলা