| |
               

মূল পাতা সারাদেশ সড়ক দুর্ঘটনায় আহত সেই মাদরাসা ছাত্রীর পাশে দাঁড়ালেন ইউএনও


সড়ক দুর্ঘটনায় আহত সেই মাদরাসা ছাত্রীর পাশে দাঁড়ালেন ইউএনও


রহমত ডেস্ক     21 February, 2022     09:36 AM    


ময়মনসিংহ-ঢাকা সড়কে দুর্ঘটনায় আহত হওয়া দরিদ্র মাদরাসা ছাত্রী স্বর্ণার পাশে দাঁড়িয়েছেন কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মইনউদ্দিন খন্দকার।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর স্বর্ণার গ্রামে বাড়ী সান্দিকোনা ইউনিয়নে ভঙ্গানিয়া গ্রামের বাড়িতে যান মইনউদ্দিন খন্দকার। এসময় স্বর্ণার  চিকিৎসার খোঁজ-খবর তিনি। পরে আহত স্বর্ণার বাবা রতন মিয়ার হাতে আর্থিক সহায়তা তুলে দেন ইউএনও।

উল্লেখ্য, কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নে ভঙ্গানিয়া গ্রামের বাসিন্দা দরিদ্র রতন মিয়ার কন্যা ও ভরাপাড়া কামিল মাদরাসার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সড়কে দুর্ঘটনায় আহত হওয়া স্বর্ণা আক্তার। করোনা কারণে মাদরাসা বন্ধ থাকায় দরিদ্র বাবার বোঝা না হয়ে ঢাকার বাড্ডা এলাকায় একটি সুপার সপে চাকুরী নেন। গত ১৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে ঢাকা কর্মস্থলে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজির শিমলা নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হন।

আহত স্বর্ণার দুই পা ভেঙ্গে গেছে এবং মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। স্বর্ণার চিকিৎসার সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগ ফেসবুকে নিবেদন জানানোর বিষয়টি নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমানের নজরে আসলে তিনি ইউএনও মইনউদ্দিন খন্দকারকে মেয়েটি খোঁজ-খবর নেওয়ার জন্য বলেন।  বর্তমানে ঢাকায় একটি পুঙ্গু হাসপাতালে স্বর্ণা আক্তার চিকিৎসাধীন রয়েছেন। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা কেন্দুয়া