| |
               

মূল পাতা আন্তর্জাতিক ভারতে বিয়েবাড়িতে স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে নিহত ১৩


ভারতে বিয়েবাড়িতে স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে নিহত ১৩


আন্তর্জাতিক ডেস্ক     17 February, 2022     11:47 AM    


ভারতে বিয়ের অনুষ্ঠান চলা অবস্থায় লোহার স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে ১৩ জন নিহত হয়েছে। নিহতরা সবাই নারী ও শিশু। ভারতের উত্তর প্রদেশের কুশিনগরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, ধাতব স্ল্যাবের উপর বসে থাকা অবস্থায় সেটি ভেঙে তাঁরা কুয়ায় পড়েছিলেন। অতিরিক্ত ওজনের কারণে স্লাবটি ভেঙে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভি জানিয়েছে, উত্তরপ্রদেশ রাজ্যের কুশিনগর জেলার নেবুয়া নওরঙ্গিয়া থানার নওরঙ্গিয়া স্কুল টোলায় একটি বাড়িতে বুধবার রাতে বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানেই পুরাতন একটি কুয়ার ওপর রাখা লোহার স্লাবের ওপর বসে আনন্দ করছিলেন নারী ও শিশুরা। আনন্দ করার মধ্যেই হঠাৎ স্লাব ভেঙে কুয়ার ভেতরে পড়ে যান অনেকে। পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে ১৩ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া এই ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

এদিকে এই ঘটনার বেশ কয়েকটি ছবি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। সেখানে হতাহতদের আত্মীয়-স্বজনকে বিয়ের পোশাকেই হাসপাতালে আহাজারি করতে দেখা যায়।

কুশিনগর জেলার ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম সংবাদমাধ্যমকে বলেন, বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে গিয়ে ১৩ জন নিহত এবং আরও ২ জন গুরুতর আহত হয়েছেন বলে আমরা খবর পেয়েছি। কুয়ার ওপরে স্লাবে বসে থাকা অবস্থায় সেটি ভেঙে তারা নিচে পড়ে যান।