| |
               

মূল পাতা সারাদেশ বোনের বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ নওমুসলিম শাফায়েত, খুঁজছেন স্ত্রী


বোনের বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ নওমুসলিম শাফায়েত, খুঁজছেন স্ত্রী


রহমত ডেস্ক     16 February, 2022     12:00 PM    


সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়েছেন মো. শাফায়েত হুসাইন নামে এক নওমুসলিম যুবক।

বুধবার (১৬ ফেব্রুয়ারি ) দুপুরে এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন ওই যুবকের স্ত্রী মোছা. তাহেরা খাতুন।

মোছা. তাহেরা খাতুন জানান, বিয়ের আগে শাফায়েত হুসাইনের নাম ছিল শাওন ঘোষ। ২১ বছর বয়সী শাওন স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে গত ৯ জানুয়ারি বিয়ে করেন তাহেরাকে। শাওনের পরিবার বিয়ে মেনে না নেওয়ায় তারা সংসার শুরু করেন তাহেরাদের বাড়িতেই। কিছু টাকা আনার জন্য শাওন ঘটনার দিন সন্ধ্যায় যাচ্ছিলেন কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বোনের বাসায়। তারপর তিনি আর বাড়িতে ফেরেনি। সম্ভাব্য স্থানে খোঁজ নিয়ে তার সন্ধান মেলেনি।

তাহেরা খাতুনের দাবি, ‘নিখোঁজের রাতে ৮টা ৫০ মিনিটে মোবাইল ফোনে কথা হয়েছে। টাকা নিয়ে বাড়িতে ফেরার কথা। কয়েক মিনিট পর থেকেই শাওনের মোবাইল বন্ধ পাওয়া যায়।’ তবে ধর্মান্তরিত হয়ে বিয়ে করায় শাওনকে অপহরণ করে সরিয়ে রাখা হয়েছে বলে সন্দেহ তাহেরার।

মোছা. তাহেরা খাতুন আরও জানান, গত ৯ জানুয়ারি তাদের বিয়ে হয়। বিয়ের সময় ইসলাম ধর্ম গ্রহণ করেন শাওন ঘোষ। এ সময় তার নাম রাখা হয় মো. শাফায়েত হুসাইন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন নিখোঁজের স্ত্রী। তার ব্যবহৃত মোবাইল ফোনে লাস্ট লোকেশন পেয়েছি কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রাম। আমরা ঘটনাটি তদন্ত করছি।

No description available.


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা সাতক্ষীরা কালিগঞ্জ