| |
               

মূল পাতা আরো চুরি যাওয়া গরু ফিরে পেতে লাখ টাকা পুরস্কার ঘোষণা


চুরি যাওয়া গরু ফিরে পেতে লাখ টাকা পুরস্কার ঘোষণা


রহমত ডেস্ক     15 February, 2022     08:19 AM    


দিনাজপুরের বীরগঞ্জে ফ্রিজিয়ান জাতের চুরি যাওয়া গরু খুঁজে পেতে থানায় অভিযোগ দিয়েও গরু উদ্ধার না হওয়ায় লাখ টাকা পুরস্কার ঘোষণা করে এলাকায় পোস্টার লাগিয়েছেন গরু মালিক।

জানা গেছে, গত ৩১ জানুয়ারি বীরগঞ্জ উপজেলার কলেজপাড়ার মোহাদ্দেজের খামার থেকে ফ্রিজিয়ান জাতের একটি গাভি চুরি হয়ে যায়। চুরি হয়ে যাওয়া গাভি উদ্ধার করতে প্রথমে গরু মালিক থানায় অভিযোগ দায়ের করেন। এতে গরুটি উদ্ধার না হওয়ায় পোস্টার তৈরি করে উপজেলার বিভিন্ন হাট-বাজারে লাগিয়ে দেন। একই সঙ্গে গাভিটির সন্ধান দিতে পারলে নগদ এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন।

গাভি চুরির বিজ্ঞপ্তির পোস্টারটিতে লেখা আছে- ‘গাভি চুরির বিজ্ঞপ্তি, বীরগঞ্জ কলেজপাড়ায় অবস্থিত গাভির খামার থেকে একটি ২ দাঁত বয়সের ফ্রিজিয়ান গাভি গত ৩১ জানুয়ারি রাত আনুমানিক ৩টার পরে চুরি হয়ে যায়। যদি কোনো ব্যক্তি গাভিটির সন্ধান দিতে পারেন, তাহলে ওই ব্যক্তিকে নগদ এক লাখ টাকার পুরস্কার দেওয়া হবে।’

বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরাকর বলেন, গরু চুরি হওয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তবে গরু চুরি নিয়ে পোস্টার সাঁটানো হয়েছে কি না, তা আমার জানা নেই। কেউ যদি গরু চুরির বিষয়টি নিয়ে পোস্টার বা মাইকিং করে তাহলে সেটা তার ব্যক্তিগত বিষয়।