| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন আমেরিকায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কুরআন প্রতিযােগিতার বাছাইপর্ব ২৬ ফেব্রুয়ারি


আমেরিকায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কুরআন প্রতিযােগিতার বাছাইপর্ব ২৬ ফেব্রুয়ারি


আবু তাহের সিদ্দিকী     13 February, 2022     08:25 AM    


আমেরিকায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক হিফযুল কুরআন প্রতিযােগিতায় (পুরুষ ও মহিলা-অনূর্ধ ২৫ বছর) অংশগ্রহণের জন্য বাংলাদেশের বাছাইপর্ব আগামী ২৬ ফেব্রুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হবে।

এদিন সকাল ১০টায় ঢাকার লালবাগস্থ ৮৬ ওয়াটার ওয়ার্কস রোডের পোস্তা মোড় আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে শুরু হবে বাছাই পর্ব।

শর্তাবলী : ১. প্রার্থীকে ২ (দুই) কপি সদ্য তােলা পাসপাের্ট সাইজের ছবি, জন্মনিবন্ধন সনদ/জাতীয় পরিচয় পত্রের অনুলিপি, শিক্ষাগত যােগ্যতার সনদ এবং জীবনবৃত্তান্তসহ নির্ধারিত আবেদন ফরম আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কার্যালয় অথবা ওয়েবসাইট www.  internationalqiratorganization.com থেকে সংগ্রহ করে আবেদন পত্রটি আগামী ২২/০২/২০২২ ঈসায়ী. তারিখ মঙ্গলবার বিকাল ৪.০০ টার মধ্যে ডাকযােগে অথবা সরাসরি নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে পৌঁছাতে হবে।।
 
২. আবেদনকারীকে ২০০/-(দুইশত) টাকা জমা দিয়ে মূল জমা রশিদ অথবা যে কোন তফসিলি ব্যাংক থেকে "আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ” শিরােনামে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) দরখাস্তের সাথে অবশ্যই সংযােজন করতে হবে।

৩. আবেদনকারীকে অবশ্যই বৈধ আন্তর্জাতিক পাসপাের্ট এবং আগস্ট’২০২২ খ্রি. পর্যন্ত মেয়াদ থাকতে হবে ও অন্যান্য প্রয়ােজনীয় কাগজপত্র নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে জমা দিতে হবে।

৪. নির্বাচনী পরীক্ষায় কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

৫. কর্তৃপক্ষ নির্বাচনী পরীক্ষার তারিখ পরিবর্তন এবং অসম্পূর্ণ দরখাস্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

৬. নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

যোগাযোগ: আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় মহাসচিব শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী। ফোন: +8801322350575 +8801788808444 | মেইল : internationalqiratorg@gmail.com ।

No description available.