| |
               

মূল পাতা জাতীয় অশ্লীল ভ্যালেন্টাইন দিবস সরকারিভাবে নিষিদ্ধ করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


অশ্লীল ভ্যালেন্টাইন দিবস সরকারিভাবে নিষিদ্ধ করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


নিজস্ব প্রতিনিধি     12 February, 2022     09:40 PM    


অশ্লীল ভ্যালেন্টাইন দিবস সরকারি ভাবে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন দেশের শীর্ষ আলেমেদ্বীন বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান, আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। তিনি বলেন, প্রতিবছর বিশ্ব ভ্যালেন্টাইন দিবসের নামে নগ্নতা বেহায়াপনা আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। পশ্চিমা  অমুসলিম দেশ থেকে আমদানি করা  ইহুদি নাসারাদের অপসংস্কৃতি মুসলিম নারী পুরুষ সমর্থন করতে পারে না। এধরনের দিবস পালন ইসলাম সমর্থন করে না। সরকারিভাবে এসব নিষিদ্ধ করতে হবে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মী ও শিক্ষকদের এক বৈঠকে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, ঈমান বিধ্বংসী এ নির্লজ্জ দিবসে যুবক যুবতীরা বিবাহ বহির্ভূত অবৈধ যৌনাচারে লিপ্ত হয়। মানবজাতির চরিত্র ধ্বংস করে তাদেরকে জাহান্নামে পাঠানো শয়তান ও তার দোসরদের পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হলো বিশ্ব ভালবাসা দিবস। নগ্নতা ও  চরিত্র ধ্বংস কারি এ ভালবাসা দিবসের বেহায়াপনা আইন করে বন্ধ করতে হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, প্রচারসম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা আকরাম হোসাইন,মাওলানা মাহবুবুল্লাহ, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আবুল হাসান কাসেমী, মাওলানা জসিমউদদীন, মাওলানা মাসুদুর রহমান ও মাষ্টার শরিফুল ইসলাম প্রমুখ।