| |
               

মূল পাতা রাজনীতি বর্তমান নির্বাচন কমিশন চরমভাবে ব্যর্থ : মির্জা ফখরুল


বর্তমান নির্বাচন কমিশন চরমভাবে ব্যর্থ : মির্জা ফখরুল


রহমত ডেস্ক     11 February, 2022     05:54 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন চরমভাবে ব্যর্থ হয়েছে। তাদের এ ব্যর্থতার জন্য তাদের বিরুদ্ধে মামলা করা উচিত, তাদের বিচার হওয়া উচিত। কারণ তারা দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তবে আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো কিনা এটা পরে সিদ্ধান্ত নিব। এ দেশে এখন মামলা করে কোনো লাভ হয় না। কারণ বিচার বিভাগও এখন আর স্বাধীনভাবে কাজ করতে পারে না।

আজ (১১ ফেব্রুয়ারি) শনিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, নূর-এ শাহাদাৎ স্বজন, সাধারণ সম্পাদক ফয়সল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, দফতর সম্পাদক মামুন-অর রশিদসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মির্জা ফখরুল বলেন, সার্চ কমিটিতে আমরা আমাদের কাউকে দিব না। এই সার্চ কমিটির কাছে নিরপেক্ষতা আশা করার কোনো মানে নেই। সার্চ কমিটির প্রধান করা হয়েছে যিনি আওয়ামী লীগের নমিনেশন চেয়েছেন বিগত সময়ে তাকে। তারা তাদের লোকদের নাম দিয়ে সার্চ কমিটি গঠন করছে। এই সরকারের অধীনে আগামী কোনো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। আমাদের দলকে নতুনভাবে সাজানো হচ্ছে, অঙ্গ সংগঠন ও মূল দলের কমিটি নতুনভাবে গঠন করা হবে খুব দ্রুত। জাতীয় ঐক্য গঠনে আমরা কাজ করে যাচ্ছি। অন্য রাজনৈতিক দলগুলোর সাথে অনানুষ্ঠানিকভাবে আলোচনা করছি।